মাশরাফির চেষ্টায় নড়াইল হাসপাতাল পেল অ্যাম্বুলেন্স - প্রবাসী বাংলা নিউজ

ব্রেকিং নিউস

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, February 4, 2018

মাশরাফির চেষ্টায় নড়াইল হাসপাতাল পেল অ্যাম্বুলেন্স

মাশরাফির চেষ্টায় নড়াইল হাসপাতাল পেল  অ্যাম্বুলেন্স :
বিপিএলের আগেই রংপুর রাইডার্সের মালিকপক্ষ বসুন্ধরা গ্রুপের কাছে নিজ এলাকার হাসপাতালের জন্য অ্যাম্বুলেন্স চেয়েছিলেন অধিনায়ক মাশরাফি মর্তুজা। রংপুরকে চ্যাম্পিয়ন করিয়ে মাশরাফি রেখেছেন তার প্রতিশ্রুতি।
খেলার চেয়ে মাশরাফি মর্তুজা জীবনের আসল সংকট আর লড়াইকেই বড় করে দেখেন। বিভিন্ন সাক্ষাতকারের মানুষের প্রতি তার দরদের আভাস পাওয়া গেছে আগেও। এবার বিপিএল শেষে পাওয়া গেল তেমন আরেক নজির। রংপুর রাইডার্সের মালিকপক্ষকে রাজি করিয়ে নড়াইল সদর হাসপাতালে অ্যাম্বুলেন্স পাইয়ে দিলেন তিনি। 
নড়াইলবাসীর উন্নয়নে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক গড়ে তুলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমে নড়াইলের মানুষের জন্য নানা উন্নয়নমূলক কাজ করার ইচ্ছা আছে তার। হাসপাতালে অ্যাম্বুলেন্স হস্তান্তরের ছবি দেওয়া হয়েছে মাশরাফির ফেসবুক পাতায়ও, ‘বিপিএল টি-টুয়েন্টি টুর্নামেন্টের শুরুর আগেই অধিনায়ক মাশরাফি নরাইলবাসীর জন্য একটা এম্বুলেন্স চেয়েছিল “রংপুর রাইডার্স”-র কর্ণধার সাফওয়ান ভাই ও সিইও ইশতিয়াক ভাইয়ের কাছে। নড়াইল বাসী বেশ কিছুদিন যাবত কিছু সুযোগ সুবিধা থেকে বঞ্ছিত এর মধ্যে একটি এম্বুলেন্স ছিল অত্যধিক প্রয়োজনীয় তালিকার সর্ব প্রথমে।ফাইনাল খেলা শেষ হবার ৭ দিনের মাথায় “রংপুর রাইডার্স” মাশরাফির গড়া “ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন”-র নিকট হস্তান্তর করলো। 
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে জানিয়েছে, জরুরী প্রয়োজনে যেকেউ এখন এই অ্যাম্বুলেন্সের সেবা নিতে পারবেন। 
এবার বিপিএলে ঢাকঢোল পিটিয়ে মাশরাফিকে দলে ভেড়ায় রংপুর রাইডার্স। তার ফলও মিলেছে হাতেনাতে। প্রথমবারের মত রংপুরকে মাশরাফি পাইয়ে দিয়েছেন বিপিএলের শিরোপা। এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা গ্ল্যাডিয়েটসকে দুবার চ্যাম্পিয়ন করেছিলেন তিনি। বিপিএলের পাঁচ আসরের মধ্যে সর্বোচ্চ চারবারই কাপ উঠেছে মাশরাফির হাতে। 


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here